আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

১৯দিন ব্যাপী ৫২তম মাহফিলে সীরতুন্নবী (সঃ) সফল করতে পদুয়ায় সাধারণ সভা অনুষ্ঠিত


চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতির ঐতিহাসিক ১৯দিন ব্যাপী আন্তর্জাতিক মাহফিলে সীরতুন্নবী (সঃ) এর ৫২তম আসর আগামী ৮ অক্টোবর থেকে শুরু হবে। বিশাল এ মাহফিলে সীরতুন্নবী (সঃ) কে বাস্তবায়ন করতে দেশের বিভিন্ন স্থানে পৃথকভাবে মাহফিলের উপ-কমিটির প্রস্তুতি সভা চলমান রয়েছে।

তারই ধারাবাহিকতায় (২২ আগস্ট) সোমবার দুপুরে পদুয়া ইউনিয়নের ধর্মপ্রাণ মুসলমানদের উপস্থিতিতে একটি কমিউনিটি সেন্টারের হল রুমে সাগর এভিয়েশন হজ্ব কাফেলার সার্বিক তত্বাবধানে মাহফিলের উপ-কমিটি পদুয়া ইউনিয়ন শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সুফি ফতেহ্ আলী ওয়াইসী মহিলা মাদরাসার প্রতিষ্ঠাতা মাওলানা শামসুদ্দিন সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনর রশীদ (আর্মি হারুন)।

শাহ ছাহেব কেবলার দৌহিত্র, সীরাত কমিটির সাংগঠনিক সম্পাদক ও উপ-কমিটি কার্যক্রমের প্রধান শাহাজাদা আবদুল মালেক মুহাম্মদ ইবনে দিনার নাজাত ও তরুণ শিক্ষাবিদ সুলতান মুহাম্মদ রাফি’র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাগর এভিয়েশন হজ্ব কাফেলার ব্যবস্থাপনা পরিচালক ও পদুয়া ইউপির ২নং প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব শহীদুল ইসলাম, পদুয়া ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আমানুল হক আমান, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মুহাম্মদ এহছান, সাবেক ইউপি সদস্য মাওলানা আবদুস সবুর, সাবেক ইউপি সদস্য আলী নেওয়াজ, উপ-কমিটি পরিচালনার সদস্য ছৈয়দ তাজুল ইসলাম কাজল,ডাক্তার শহীদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মাওলানা আকতার হোসেন, ডাক্তার ডাক্তার ফজলুল হক, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবীদ জাকারিয়া বাবুল প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে পদুয়া ইউপির প্যানেল চেয়ারম্যান লিয়াকত আলী, বিশিষ্ট ব্যবসায়ী, তরুণ শিল্পপতি নুরুল ইসলাম কোম্পানিসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ব্যবসায়ী
ও ধর্মপ্রাণ মুসলমানরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের বক্তারা মাহফিলকে সফলভাবে সম্পন্ন করতে উপ-কমিটি ভিত্তিক কার্যক্রমের অগ্রগতি ও পরিকল্পনা সম্পর্কিত বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ ও দিকনির্দেশনা মূলক আলোচনা করেন। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শাহ ছাহেব কেবলার দৌহিত্র শাহাজাদা আবদুল মালেক মুহাম্মদ ইবনে দিনার নাজাত।

পরে সাগর এভিয়েশন হজ্ব কাফেলার ব্যবস্থাপনা পরিচালক ও পদুয়া ইউপির ২নং প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব শহীদুল ইসলামের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত সকলের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর