আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় সন্তানের গুলিতে মায়ের মৃত্যুর ঘটনায় মামলা


পটিয়ায় সন্তানের গুলিতে মা জেসমিন আক্তার নিহত হওয়ার ঘটনায় ছেলে মাঈনুদ্দিন মোহাম্মদ মাঈনুকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে জেসমিন আক্তার মেয়ে শায়লা শারমিন নিপা বাদী হয়ে পটিয়া থানায় এ মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রামের পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক। তিনি বলেন, জেসমিন আক্তারকে খুনের ঘটনায় ছেলে মাইনুকে আসামি একটি মামলা দায়ের হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে পটিয়া পৌরসভার নিজ বাড়িতে ছেলে মাইনু’র গুলিতে তার মা পটিয়া পৌরসভার সাবেক মেয়র শামসুল আলম মাস্টারের স্ত্রী জেসমিন আক্তার (৫০) নিহত হন।

গত ১৩ জুলাই সামশুল আলম মাস্টার মারা যান। মৃত্যুর পর থেকে মাদকাসক্ত ছেলে মাঈনুদ্দীন টাকা-পয়সা ও সম্পত্তি নিয়ে মাকে নিয়মিত চাপ প্রয়োগ করতেন বলে প্রতিবেশীরা জানান। মঙলবার দুপুর সাড়ে ১২টার দিকে মা জেসমিন ও বোন শারমিন ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফিরেন। দুপুর সোয়া ১টার দিকে বাড়িতে গুলির আওয়াজ শুনা যায়। বাড়িতে চিৎকার ও কান্নার আওয়াজ শুনে স্থানীয়রা সেখানে গেলে জেসমিন আকতারকে বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে মেয়ে নিপাসহ প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে পটিয়া জেনারেল হাসপাতাল, পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর