আজ ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ছবি: বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা শিশু-কিশোর চট্টগ্রাম বিভাগের উপদেষ্টা অধ্যক্ষ বাবু সজীব শীলকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন সংগঠনের নেতৃবৃন্দ

সংস্কৃতি চর্চায় তরুণদের সম্পৃক্ত করার আহ্বান


অনলাইন ডেস্কঃ ‘সংস্কৃতি চর্চায় তরুণদের সম্পৃক্ত করা গেলে তারা মাদক, জঙ্গিসহ নানা অপকর্ম থেকে বিরত থেকে উন্নত ও শিক্ষিত জাতি গঠনে ভূমিকা রাখা সম্ভব হবে।’ আজ বৃহস্পতিবার (৪ জুলাই) নগরীর চান্দগাঁও থানাধীন বাহির সিগন্যালস্থ চিটাগাং হলি পাবলিক স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা শিশু-কিশোর চট্টগ্রাম আয়োজিত মতবিনিময় সভায় বক্তারা এ কথা বলেন।

এতে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা শিশু-কিশোর চট্টগ্রাম বিভাগের উপদেষ্টা, চিটাগাং হলি পাবলিক স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যক্ষ বাবু সজীব শীল। সংগঠনের অর্থ সম্পাদক ও সাংস্কৃতিক সংগঠক সুভাষ দেবনাথের সভাপতিত্বে, সংগঠনের সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক সংগঠক সাবরিনা আফরোজার শিল্প নির্দেশনায়, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক সংগঠক বায়োজিদ ফরায়েজীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ও সাংস্কৃতিক সংগঠক সেলিম উল্লাহ চৌধুরী, প্রতিষ্ঠাতা পরিচালক ও নৃত্য প্রশিক্ষক মধু চৌধুরী, চিটাগাং হলি পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যক্ষ হেপী ধর। মতবিনিময়কালে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য নৃত্যশিল্পী সানজিদা তালুকদার।

আরও পড়ুন বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা প্রশিক্ষণ একাডেমীর ঈদ পুনর্মিলনীতে শিশু নৃত্য উৎসব

সভায় বক্তারা বলেন, সাংস্কৃতিক উন্নয়ন ও বিকাশ ঘটলে জাতি সমৃদ্ধ হবে। বিশ্বের বহু দেশ সাংস্কৃতিক উন্নয়ন ও বিপ্লব ঘটিয়ে দেশ ও জাতির অগ্রগতিতে ভূমিকা রেখেছেন।

আলোচনা সভা শেষে সংগঠনের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ সংগঠনের উপদেষ্টা অধ্যক্ষ বাবু সজীব শীলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর