আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিজিডিএফ

সিজিডিএফ’র লোগো ব্যক্তিগত গাড়িতে ব্যবহার না করার নির্দেশ


ব্যক্তিগত গাড়িতে ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের (ডিএফডি) কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স (সিজিডিএফ) কার্যালয়ের লোগো খচিত স্টিকার ব্যবহার হতে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। সম্প্রতি ডেপুটি কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স (প্রশাসন) শিহাব হাসান চৌধুরী স্বাক্ষরিত এক পরিপত্রে এ তথ্য জানানো হয়েছে।

সিজিডিএফ বলছে, ব্যক্তিগত গাড়িতে অফিসের লোগো ব্যবহার করলে তার সম্পূর্ণ দায়ভার সংশ্লিষ্ট ব্যক্তিকে বহন করতে হবে। পরিপত্রে বলা হয়েছে, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে কতিপয় কর্মকর্তা-কর্মচারী তাদের ব্যক্তিগত গাড়িতে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স (সিজিডিএফ) কার্যালয়ের লোগো খচিত স্টিকার ব্যবহার করছেন। দাপ্তরিক কাজে ব্যবহারের জন্য নির্ধারিত এই লোগো খচিত স্টিকার ব্যক্তিগত গাড়িতে ব্যবহার করলে তার সম্পূর্ণ দায়ভার সংশ্লিষ্ট ব্যক্তিকে বহন করতে হবে।

পরিপত্রে আরও বলা হয়েছে, দাপ্তরিক কাজে ব্যবহৃত গাড়ি ব্যতীত কর্মকর্তা-কর্মচারীদের ব্যক্তিগত গাড়িতে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স (সিজিডিএফ) কার্যালয়ের লোগো খচিত স্টিকার ব্যবহার হতে বিরত থাকার জন্য আদিষ্ট হয়ে নির্দেশ প্রদান করা হলো।

তথ্যসূত্র: দেশ রূপান্তর


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর