আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দোহাজারী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও ভোট চাইলেন এসএম জামাল উদ্দিন


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ

২০১৭ সালের ১১ মে দোহাজারী পৌরসভা প্রতিষ্ঠার ছয় বছর পর গত ৩১ মে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। নির্বাচন কমিশনের উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত তফসিল অনুযায়ী আগামী ১৭ জুলাই ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দোহাজারী পৌরসভার প্রথম নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল ১৮ জুন, বাছাই ১৯ জুন, প্রার্থীতা প্রত্যাহার ২৫ জুন।

প্রথম বারের নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র দাখিল, বাছাই ও প্রতীক বরাদ্দের আগেই নির্বাচনী মাঠ সরগরম হয়ে উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রার্থীতা ঘোষণা করে দোয়া ও সমর্থন চাওয়ার পাশাপাশি পৌরসভার প্রধান সড়কগুলোতে শোভা পাচ্ছে সম্ভাব্য প্রার্থীদের ছবিসংবলিত রঙিন ব্যানার। দোহাজারী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিয়ে নির্বাচনী কর্মকান্ড শুরু করেছেন সৎ ও আদর্শবান ব্যক্তিত্বসম্পন্ন, মানবতাবাদী, গরিব অসহায়ের কল্যাণে নিবেদিতপ্রাণ বলে সর্বজন স্বীকৃত ইউনিয়ন পরিষদ থাকাকালীন ৭ নম্বর ওয়ার্ড থেকে বার বার নির্বাচিত ইউপি সদস্য এস.এম জামাল উদ্দিন। প্রতিশ্রুতি দিচ্ছেন, ৭ নম্বর ওয়ার্ডের অসমাপ্ত কাজ সমাপ্ত করার এবং একটি আদর্শ ওয়ার্ড গড়তে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণের। শুক্রবার (২ জুন) বিকালে ৭ নম্বর ওয়ার্ডের হযরত সামশের আউলিয়া (রহঃ) এর মাজার ও হযরত জঙ্গলী পীর (রহঃ) মাজার জেয়ারত করে আনুষ্ঠানিকভাবে তাঁর নির্বাচনী কর্মকাণ্ড শুরু করেন তিনি।

এসময় ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন কামনা করে এই ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন কাজের ফিরিস্তি তুলে ধরে বিগত দিনের ন্যায় ৭ নম্বর ওয়ার্ডের উন্নয়ন ধারা অব্যাহত রেখে স্মার্ট ওয়ার্ড গঠনের লক্ষে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে কাউন্সিলর পদে আগামী ১৭ জুলাই তাঁকে ভোট দানের আহবান জানান তিনি। ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, “ইউনিয়ন পরিষদের মেম্বার থাকাকালীন বিগত দিনে আমি কোন অন্যায় ও দুর্নীতি করি নাই। ৭ নম্বর ওয়ার্ডের মানুষের উন্নয়ন আর বি়ভিন্ন সমস্যা সমাধানে নিজেকে ব্যস্ত রেখেছি। আমার আত্মার সাথে এই ওয়ার্ডের মানুষের সম্পর্ক। কোনো সমস্যা নিয়ে আমার কাছে গেলে কেউ বিমুখ হয়নি কোনো দিন। এই ওয়ার্ডের কোথায় কি সমস্যা তা আমার নখদর্পণে রয়েছে এবার নির্বাচিত হলে আমি আমার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে পারবো।”


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর