আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আনোয়ারার রায়পুর ইউনিয়ন চেয়ারম্যান আমীন শরীফ ‘মাহাত্মা গান্ধী পীস এ্যাওয়ার্ড-২৩’ পুরস্কারে মনোনীত


সাদ্দাম হোসেন:

চট্টগ্রাম আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আমীন শরীফ ‘মাহাত্মা গান্ধী পীস এ্যাওয়ার্ড-২৩’ পুরস্কারের জন্য মনোনীত হয়েছে।

আগামী ৬ জুন ভারতের কলকাতায় সাউথ এশিয়া সোশ্যাল কালচারাল কাউন্সিল ও ইন্টারন্যাশনাল নন-কমিউনাল কাউন্সিল আয়োজিত ‘ভারত বাংলাদেশ মৈত্রী উৎসব-২৩’ অনুষ্ঠিত হবে। এতে সমাজসেবায় সফল ও শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বীকৃতি স্বরুপ ‘মাহাত্মা গান্ধী পীস এ্যাওয়ার্ড-২৩’ প্রদানের জন্য মোঃ আমীন শরীফকে মনোনীত করেছে সংগঠনের কার্যনির্বাহী পরিষদ ও জুরি বোর্ড।

ইন্টারন্যাশনাল নন-কমিউনাল কাউন্সিল বাংলাদেশ’র পরিচালক এম এইচ আরমান চৌধুরী ও কলকাতা’র পরিচালক কবি দূর্গা বেরা’র স্বাক্ষরিত এক চিঠিতে ‘মাহাত্মা গান্ধী পীস এ্যাওয়ার্ড-২৩’ এর জন্য তাকে মনোনীত করার তথ্যটি জানানো হয়।

পুরস্কারে মনোনীত মোঃ আমীন শরীফ জানান, সমাজের মানুষের জন্য কাজ করে আসছি। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে মডেল ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করতেছি। মানুষের জন্য কাজ করতে পারলে নিজের থেকে ভাল লাগে। এদিকে সমাজসেবায় সফল ও শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বীকৃতি স্বরুপ আন্তর্জাতিক পুরস্কারের জন্য মনোনীত হওয়ায় আনন্দিত।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর