আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্ণফুলীতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ


ওসমান হোসাইন,কর্ণফুলী প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিএনপি ও জামায়াতের বিরুদ্ধে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ সহ সহযোগী সকল অঙ্গসংগঠন বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । সোমবার (২২ মে) সকাল ১১টায় উপজেলা আখতারুজ্জামান চত্বর (মইজ্জ্যারটেক) এলাকায় থেকে এই বিক্ষোভ মিছিল ও ও প্রতিবাদ সমাবেশ করা হয়। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হালিমের সঞ্চালনা প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম চৌধুরী টুকু।

উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশ উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ সভাপতি এস এম হোসাইন, রফিক আহমদ, জসিম উদ্দিন চৌধুরী, আবু তৈয়ব, উপজেলা ভাইস চেয়ারম্যান আমির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রাফিল কবির লিটু, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার রাশেদুর রহমান(মিলন), জয়নুল আবেদীন বাবু, আলমগীর খসরু, প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার হাসমত আলী, দপ্তর সম্পাদক আমজাদ হোসেন, শ্রম সম্পাদক শেখ সেলিম ধর্ম সম্পাদক হাফেজ শাহ আলম, ত্রাণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতি সম্পাদক মামুনুর রশিদ তালুকদার, রফিক আহমদ চেয়ারম্যান, আব্দুল মন্নান, আব্দুল মন্নান খান, আব্দুল করিম ফোরকান, কামাল আহমেদ রাজা, বাসু কুমার দেব, সোলায়মান, মাহবুবুল আলম তারা, জালাল আহমেদ, আবদুল মজিদ, সুলতান তালুকদার, নুরু ছফা, দক্ষিণ জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আবিদ হোসেন, উপজেলা যুবলীগ সহ সভাপতি ওসমান হোসাইন, যুগ্ন সম্পাদক তারেক হাসান জুয়েল, সেকান্দর হোসেন রানা, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইদ খান আরজু প্রমূখ। সমাবেশে বক্তারা বলেন, “স্বাধীন-সার্বভৌম রাষ্ট্রে কীভাবে একজন মানুষকে এভাবে হত্যার হুমকি দিতে পারে?

দুর্ভাগ্যের বিষয়, ঘটনাটির দুদিন চলে গেলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নীরব ভূমিকা পালন করছে। আইনশৃঙ্খলা বাহিনীকে আল্টিমেটাম দিতে চাই, আপনারা যদি আগামী ২৪ ঘণ্টার মধ্যে এই কুলাঙ্গারকে গ্রেপ্তার না করেন, তাহলে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে সাধারণ জনগণ দুর্বার আন্দোলন গড়ে তুলবে।”


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর