আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চবি ভর্তিচ্ছুদের জন্য বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের ফ্রী বাস সার্ভিস


নিজস্ব প্রতিবেদক 

প্রতি বছরের ন্যায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সুবিধার্থে বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনায় ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার (১৬মে) থেকে শুরু হওয়া ১ম দিনের ভর্তি পরীক্ষার শুরুর দিন চট্টগ্রাম নগরীর শহরের ষোলশহর স্টেশন সংলগ্ন শপিং কমপ্লেক্স উত্তর গেইটে “ফ্রি বাস সার্ভিস ২০২৩” উদ্বোধন করেন চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের নবনির্বাচিত সাংসদ নোমান আল মাহমুদ, চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বোরহান উদ্দিন এমরান, বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্টা মো.মিজানুর রহমান খান, বর্তমান সভাপতি ফজলুল কাদের ও সাধারণ সম্পাদক কফিল উদ্দিনসহ সংগঠনের সদস্যবৃন্দ।

ভর্তিচ্ছুদের জন্য ফ্রী বাস সার্ভিস উদ্বোধন শেষে সংক্ষিপ্ত বক্তব্য সাংসদ নোমান আল মাহমুদ বলেন,এধরনের সেবামূলক কার্যক্রমে অংশ নিতে পেরে আমি আনন্দিত। ভবিষ্যতে এই সংগঠনের সকল কর্মকান্ডে আমি আপনাদের সাথে আছি।উপস্থিত ভর্তিচ্ছু শিক্ষার্থীসহ সবাইকে আন্তরিক অভিবাদন ও শুভেচ্ছা।

উল্লেখ্য, আজকের প্রথম দিনের “এ”ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রায় ৫০জনের বেশি শিক্ষার্থী বোয়ালখালী হতে অংশ নিতে যাচ্ছে।

এবার বোয়ালখালীর প্রত্যন্ত অঞ্চল থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ইউনিটে ভর্তিচ্ছু প্রায় ৪০০ শিক্ষার্থী বাস সার্ভিসের জন্য রেজিষ্ট্রেশন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর