আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পটিয়ায় ছুরিকাঘাতে পৌরসভার ইজারাদার খুন


ফারুকুর রহমান বিনজু, পটিয়া:

চট্টগ্রামের পটিয়ায় ছুরিকাঘাতে খুন হয়েছেন পৌরসভার ইজারাদার আবদুল মান্নান (৫০)। সে পটিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের হাবিবুর পাড়া গ্রামের চান্দু মিয়ার পুত্র। গত শুক্রবার সকাল ১০ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ২৪ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। জানা গেছে, পটিয়া পৌরসভার ডাকবাংলা এলাকায় ১০ টাকার পার্কিং চার্জ নিয়ে স্থানীয় ওমর আলী  (৪৬) নামের এক ব্যক্তির সঙ্গে গত ৩০ জানুয়ারি (সোমবার) দুপুর ১ টায় ইজারাদার আবদুল মান্নান ও তার কর্মচারী মো বদিউল আলমের সঙ্গে ওমর আলীর বাকবিতন্ডা হয়।

এ ঘটনাটিকে কেন্দ্র করে ওমর আলীর পুত্র কিশোর গ্যাংয়ের সদস্য মোহাম্মদ সোহেলকে জানান। এতে সোহেল ক্ষুব্ধ হয়ে আরো কিছু কিশোর গ্যাংয়ের সদস্য নিয়ে ঘটনা স্থলে গিয়ে অতর্কিত ভাবে ইজারাদার আবদুল মান্নান ও মো বদিউল আলমকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। স্হানীয়রা তাদের উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করে। ৪ দিন পর গতকাল শুক্রবার সকাল ১০ টায় চিকিৎসাধীন অবস্থায় ইজারাদার আবদুল মান্নান মারা যান। অপরজন রদিউল আলম চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে আহত বদিউল আলমের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-১। পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, পৌরসভার ১০ টাকার পার্কিং চার্জ নিয়ে ইজারাদারের সঙ্গে কিশোর গ্যাংয়ের পিতা ওমর আলীর বাকবিতন্ডা হয় এবং ছুরিকাঘাতে দুই জনকে আহত করে । এ ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে এবং মামলার প্রধান আসামী ওমর আলীকে গ্রেফতারও করা হয়েছে। ঘটনায় জড়িত অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর