আজ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

আফগান সীমান্তে বন্দুক হামলায় পাকিস্তানের ৬ পুলিশ কর্মকর্তা নিহত


পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলে অতর্কিত হামলায় দেশটির ছয় পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। আজ বুধবার (১৬ নভেম্বর) গাড়িতে করে টহল দেওয়ার সময় তাদের ওপর হামলা হয়। বার্তা সংস্থা এএফপি বলছে, তাদের কাছে পাঠানো এক বিবৃতিতে পাকিস্তান তালেবান হামলার দায় স্বীকার করেছে।

এএফপির প্রতিবেদনে বলা হয়, সকাল প্রায় ৭টার দিকে আফগান সীমান্ত থেকে ১০০ কিলোমিটার দূরের শাহাব খেল গ্রামে টহলরত একটি পুলিশের গাড়িতে বন্দুকধারীরা স্বয়ংক্রিয় রাইফেল ব্যবহার করে হামলা চালায়। খাইবার পাখতুনখাওয়া প্রদেশের জেলা কর্মকর্তা এএফপিকে বলেন, দুই পাশ থেকে ছোড়া গুলিতে ছয় পুলিশ কর্মকর্তার সবাই নিহত হন। পুলিশের আরও একজন কর্মকর্তা নিহত ব্যক্তিদের এই সংখ্যা নিশ্চিত করেছেন।

এএফপির কাছে পাঠানো এক বিবৃতিতে পাকিস্তান তালেবান বলেছে, পুলিশ সদস্যরা অভিযান চালানোর জন্য আসছিলেন। তখন তাদের গুলি করা হয়েছে। পুলিশ কর্মকর্তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ লুট করে নেওয়ার পর তালেবান সদস্যরা নিরাপদে ঘাঁটিতে ফিরে গেছেন। পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ টুইটারে শোক প্রকাশ করেছেন। সন্ত্রাসবাদকে পাকিস্তানের অন্যতম সমস্যাগুলোর একটি বলে উল্লেখ করেছেন তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর