আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চন্দনাইশে বিশেষ চাহিদা সম্পন্ন ৪৩জন শিশু শিক্ষার্থী পেলো অ্যসিসটিভ ডিভাইস


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ চন্দনাইশে “বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের শিক্ষা” কার্যক্রমের আওতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৪৩ জন শিশু শিক্ষার্থীদের মাঝে অ্যসিসটিভ ডিভাইস (হুইল চেয়ার, ক্রাচ, চশমা ও শ্রবণযন্ত্র) বিতরণ করা হয়েছে।

এ-উপলক্ষে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা ভিডিও কনফারেন্স রুমে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার এঁর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী।

উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর আক্তার সানজিদা জাফর পপির সঞ্চালনায় আলোচনায় অংশ নেন উপজেলা শিক্ষা অফিসার শাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মাষ্টার আহসান ফারুক, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক সঞ্চিতা বড়ুয়া, কাঞ্চনাবাদ ইউপি চেয়ারম্যান আব্দুল শুক্কুর, জোয়ারা ইউপি চেয়ারম্যান আমিন আহমদ চৌধুরী রোকন, সহকারী শিক্ষা অফিসার তপন কুমার পোদ্দার, জীবন কানাই সরকার প্রমূখ।

পরে ৭জনকে হুইল চেয়ার, ৪জনকে শ্রবণযন্ত্র, ২১জনকে চশমা প্রদান করা হয়। এছাড়া অন্যান্যদের ওষুধ কেনার জন্য নগদ অর্থ প্রদান করা হয়।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর