আজ ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চন্দনাইশে ৭ হাজার পিচ ইয়াবাসহ আটক ৪: নোহা গাড়ী জব্দ


চন্দনাইশে ৭ হাজার পিচ ইয়াবাসহ আটক ৪

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

কক্সবাজার থেকে নোহা গাড়ীর ভেতরে করে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে সাত হাজার পিস ইয়াবাসহ চার জনকে আটক করেছে পুলিশ। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত নোহা মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার সদর থানার জিলংঝা ইউনিয়নের দক্ষিণ মুহুরি পাড়া এলাকার মো. ইলিয়াছের ছেলে মো. মেহেদী হাসান (২৪), মহেষখালী থানার শাপলাপুর ইউনিয়নের খায়দাবাদ নোনাছড়ি এলাকার মৃত কবির আহম্মেদের ছেলে আবু তালেব (৩২), পেকুয়া থানার পেকুয়া ইউনিয়নের দক্ষিণ মেহেন্নামা বলিরপাড়া এলাকার মনু মিয়ার ছেলে আব্দুর রশিদ (২৬), রামু থানার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা খন্দকার পাড়া এলাকার মাহবুবুল আলমের ছেলে নুরুল আজিম (২৮)।

পুলিশ জানায়, দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৩ আগস্ট) ভোর সোয়া ৪ টার সময় দোহাজারী পৌরসভাস্থ সিঙ্গার শো-রুমের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেক পোস্ট বসিয়ে চট্টগ্রামমূখী একটি নোহা মাইক্রো (ঢাকা মেট্টো-চ-৫৩-৫৩৫৪) তল্লাশি করে। পুঙ্খানুপুঙ্খ তল্লাশির এক পর্যায়ে মাঝখানের সিটের নিচে বিশেষ কায়দায় লুকানো পলিথিনে মুড়ানো চারটি প্যাকেটে সাত হাজার পিচ ইয়াবা উদ্ধার করে জব্দ করা হয়। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত নোহা মাইক্রো জব্দ করা হয়।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, মাদক উদ্ধারে নিয়মিত অভিযান চালাচ্ছে চন্দনাইশ থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় নোহা গাড়িতে করে সুকৌশলে ইয়াবা পাচারকালে সাত হাজার পিচ ইয়াবাসহ চারজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। মাদক ব্যবসায়ীরা মাদক পাচারের নতুন নতুন কৌশল অবলম্বন করলেও আমাদের চোখ ফাঁকি দেয়া কঠিন বলে যোগ করেন তিনি।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর