আজ ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ছবি: সাতকানিয়ায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার

ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার


মো. ইকবাল হোসেন, সাতকানিয়াঃ উপজেলায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে একটি কিশোর গ্যাংয়ের তিনজন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের মধ্যে একজনের কাছ থেকে একটি ধারালো ছুরি উদ্ধার করা হয়। শুক্রবার (২২ জুন) রাতে উপজেলার ঢেমশা ইউনিয়নের তিন নাম্বার ওয়ার্ডের সাতকানিয়া রাস্তার মাথা সংলগ্ন মাইনু ফুডসের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃতরা হলেন, নাজমুল ইসলাম ইমন (২১), আবীর মাহমুদ শাওন (২০) ও মো. সাঈদ হোসেন রানা (২০)।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানা পুলিশ জানতে পারে কিশোর গ্যাংয়ের একদল সদস্য সাতকানিয়া রাস্তার মাথা সংলগ্ন এলাকায় ছুরি ও খুরসহ ছিনতাই করার প্রস্তুতি নিচ্ছিলো। তাৎক্ষণিক থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মোস্তাক আহমদের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা দৌঁড়ে পালানোর চেষ্টাকালে পুলিশ ৩ জনকে আটক করতে সক্ষম হলেও তাদের অপর সহযোগী পালিয়ে যায়। এসময় একজনের দেহ তল্লাশি করে স্টিলের ভাঁজওয়ালা ছুরি উদ্ধার করা হয়।

আরও পড়ুন সাতকানিয়ায় মহিউদ্দিন ড্রাইভার হত্যার প্রতিবাদ ও বিচারের দাবীতে মানববন্ধন

স্থানীয় সূত্রে জানা গেছে, ‘কিশোর গ্যাংয়ের নানা অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ। রাতের অন্ধকারে সুযোগ বুঝে রাস্তায় চলাচলরত পথচারীদের ছুরির ভয় দেখিয়ে নগদ টাকা-পয়সা ও মোবাইল ফোন লুট করায় এদের একমাত্র কাজ। তাদের ভয়ে রাতে ঝুঁকি নিয়ে রাস্তায় চলাচল করতে হয়।’

এ প্রসঙ্গে আলাপকালে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার চাটগাঁর সংবাদকে বলেন, ‘ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে জোরদার অভিযান চলমান থাকবে।’

এছাড়া শীঘ্রই সভা ও সেমিনারের মাধ্যমে থানার প্রতিটা এলাকায় কিশোর গ্যাং নির্মূলে গণসচেতনতা গড়ে তোলা হবে বলেও জানান তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর