আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফটিকছড়িতে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩, আহত ৫


ফটিকছড়িতে বাস-সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে রুবেল ত্রিপুরা তত্তরী (৪০), অভি ত্রিপুরা ও সভা ত্রিপুরা (৪৫) নামে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আর ৪ জন। সবাই একই এলাকার বাসিন্দা। গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

বুধবার বিকাল ৪টায় পেলাগাজি-হেঁয়াকো আঞ্চলিক সড়কের দাঁতমারা পুলিশ ফাঁড়ির সামনে এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফটিকছড়ির হারুয়ালছড়িতে একটি বিয়ের অনুষ্ঠান শেষ করে হতাহতরা জোরারগঞ্জ থানার করের হাট ইউনিয়নের নলখো এলাকায় সিএনজি অটোরিকশায় যাচ্ছিলেন। দাঁতমারা পুলিশ ফাঁড়ির সামনে গেলে বিপরীত দিক থেকে আসা বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই রুবেল তত্তরি ত্রিপুরা (৫০) ও অভি ত্রিপুরা (১০) নিহত হয়। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ৫ জন। এর মধ্যে সভা ত্রিপুরা নামে একজন চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

স্থানীয়রা হতাহতের ঘটনাস্থল থেকে উদ্ধার করে নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরেফিন আজিম।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর