আজ ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সংগৃহীত ছবি

করতোয়ায় নৌকা ডুবে শিশুসহ ২৪ জনের মৃত্যু


করতোয়া নদীতে নৌকাডুবিতে শিশুসহ ২৪ জন মারা গেছেন বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও অর্ধশত। আজ রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়ার ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর পরই শিশু ও নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা উদ্ধার অভিযান চালাচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নদীর অপর পাড়ে মহালয়া উপলক্ষে প্রতিবছরের মতো বরদ্বেশ^রী মন্দিরে এক বিশাল ধর্মসভার আয়োজন করা হয়। মূলত এই ধর্মসভায় যোগ দিতে নৌকাযোগে অপর পাড়ে যাচ্ছিলেন লোকজন। আজ দুপুরের দিকে নদীর মাঝপথে অতিরিক্ত যাত্রীর কারণে নৌকাটি ডুবে যায়। অনেকে সাঁতারে তীরে আসতে পারলেও সাঁতার না জানা বিশেষ করে নারী ও শিশুরা পানিতে ডুবে মারা যায়।

প্রত্যক্ষদর্শী নজরুল ইসলাম জানান, তিনি করতোয়ার পাড়ে শিশু ও নারীসহ ২৪ জনের লাশ দেখেছেন। খবর পেয়ে জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা ঘটনাস্থলে ছুটে যান। জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম তাৎক্ষণিকভাবে নিহতের সংখ্যা নারী ও শিশু মিলে ২৪ জন নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিসের অভিযান শেষ হলে প্রকৃত মৃত্যুর সংখ্যা জানানো যাবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর