আজ ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে সাংবাদিকের ওপর হামলায় ২ যুবক গ্রেপ্তার


বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় আইয়ুব মিয়াজি নামে এক সাংবাদিককে মারধর করে দোতলা থেকে ফেলে দেওয়ার অভিযোগে দায়ের হওয়া মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

সোমবার (১০ এপ্রিল) সকালে রাজধানীর কমলাপুর সর্দারপাড়া কলোনির একটি ব্যাচেলর মেস থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- চন্দনাইশ উপজেলার দোহাজারী উপজেলা আব্দুল মোনাফের ছেলে মো. আলাউদ্দিন (৩৫) এবং একই এলাকার আব্দুছ ছবুরের ছেলে মো. ফারুক (২৬)।

র‍্যাব জানায়, গত ৪ এপ্রিল চন্দনাইশের স্থানীয় সাংবাদিক আইয়ুব মিয়াজির ওপর দেশীয় অস্ত্র হাতে হামলা করে দুষ্কৃতকারীরা। এদিন ভুক্তভোগী সাংবাদিককে মারধর করে দোতলা থেকে ফেলে দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। স্থানীয়দের অভিযোগ রয়েছে, অবৈধভাবে পাহাড় কাটার সংবাদ প্রকাশের পরিপ্রেক্ষিতে ভুক্তভোগী সাংবাদিকের ওপর হামলা করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী আইয়ুব মিয়াজির বাবা বাদী হয়ে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন। এতে দুজনের নাম উল্লেখ এবং অজ্ঞাতপরিচয় ৬ থেকে ৭ জনকে আসামি করা হয়।

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, ভুক্তভোগী সাংবাদিকের ওপর হামলার পর থেকে প্রধান দুই আসামি পলাতক ছিল। তারা রাজধানীর কমলাপুর এলাকায় একটি মেসে আশ্রয় নেয়। গোপনে সংবাদ পেয়ে সোমবার সকালে তাদের গ্রেপ্তার করা হয়। আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তাদেরকে চন্দনাইশ থানায় হস্তান্তর করা হচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর