আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কক্সবাজার

কক্স ওশান কটেজের সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু


‘কক্স ওশান কটেজ’ এর সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় মো. হাবিবুর রহমান (৩৫) নামের আরও এক শ্রমিক অসুস্থ হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন।

আজ রবিবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের বিপরীত পাশে ‘কক্স ওশান কটেজ’ এর সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গেলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কক্সবাজার শহরের জেল গেইট এলাকার আব্দুল মোনাফের ছেলে নুরুল হুদা ওরফে জাম্বু (৩৮) ও শহরের সমিতিপাড়া ১নং ওয়ার্ডের মৃত মো. সোলেমানের ছেলে মো. হাসেম (৪৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, শহরের কটেজ জোন এলাকায় গত দুইমাস ধরে কক্স ওশান কটেজটি ভেঙে নতুনভাবে নির্মাণ করা হচ্ছে। কাজের অংশ হিসেবে রবিবার কটেজের সেপটিক ট্যাংকের সাটারিং খুলে একজন শ্রমিক ভিতরে ঢুকে। দীর্ঘক্ষণ তার সাড়া শব্দ না পেয়ে অপর দুইজন শ্রমিকও সেখানে নামেন। এক পর্যায়ে তারা সেখানে অজ্ঞান হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিককে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই শ্রমিকের মৃত্যু হয়। অপর শ্রমিক হামিদ চিকিৎসাধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর