আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে পৃথক অভিযানে সাড়ে ১৩ হাজার পিচ ইয়াবাসহ আটক ২ঃ হাইচ গাড়ি জব্দ


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ

চন্দনাইশ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে সাড়ে ১৩ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি হাইচ মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, চন্দনাইশ থানার উপপরিদর্শক (এসআই) খালেকুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৫ আগস্ট) সকাল সোয়া ৯ টার সময় চন্দনাইশ পৌরসভার উত্তর গাছবাড়িয়া এলাকায় সড়ক ও জনপথ অফিসের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেক পোস্ট বসিয়ে চট্টগ্রামমূখী একটি হাইচ গাড়ি (চট্টঃ মেট্রোঃ চ-১১-৩৯০৬) তল্লাশি করে। তল্লাশির এক পর্যায়ে গাড়িতে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় সাড়ে ১১ হাজার পিচ ইয়াবাসহ কক্সবাজার জেলার ঈদগাঁও থানার মেহেরঘোনা এলাকার আবুল হোসেনের ছেলে মিজানুর রহমান (২৬) কে আটক করা হয়। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত হাইচ গাড়িটিও জব্দ করা হয়।

অপরদিকে রোববার (১৪ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে চন্দনাইশ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মোনছুর আলম সঙ্গীয় ফোর্সসহ চন্দনাইশ পৌরসভাস্থ উত্তর গাছবাড়িয়া এলাকায় সড়ক ও জনপথ বিভাগের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পৃথক অভিযান চালিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী সেন্টমার্টিন প্লাস যাত্রীবাহী বাসে করে যাত্রী বেশে ইয়াবা পাচারকালে দুই হাজার পিস ইয়াবাসহ কক্সবাজার জেলার কক্সবাজার পৌরসভার ৮নং ওয়ার্ডের কেয়াং পাড়া জাদিরাম পাহাড় এলাকার মৃত অং চিং এর ছেলে মংমং চিং (৫৪) কে আটক করে।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, মাদক উদ্ধারে নিয়মিত অভিযান চালাচ্ছে চন্দনাইশ থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় পৃথক অভিযান চালিয়ে সুকৌশলে ইয়াবা পাচারকালে সাড়ে ১৩ হাজার পিচ ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। মাদক ব্যবসায়ীরা মাদক পাচারের নতুন নতুন কৌশল অবলম্বন করলেও আমাদের চোখ ফাঁকি দেয়া কঠিন বলে যোগ করেন তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর