আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বর্ষপূর্তির প্রস্তুতি সভা

চাটগাঁর সংবাদ পত্রিকার ১০ম বর্ষপূর্তির প্রস্তুতি সভা অনুষ্ঠিত


চাটগাঁর সংবাদ পত্রিকার ১০ম বর্ষপূর্তি পালন উপলক্ষে পত্রিকা কার্যালয়ে আজ শনিবার (৮ অক্টোবর) প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আগামি নভেম্বরের মধ্যবর্তী সময়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের জন্য প্রস্ততি নিতে পত্রিকার কর্মী ও সংশ্লিষ্টদের অনুরোধ জানান সম্পাদক নুরুল আবছার চৌধুরী।

প্রস্তুতি সভায় উল্লেখ করা হয়, প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আগামি ১৪ অক্টোবর (শুক্রবার) চাটগাঁর সংবাদ পত্রিকার আয়োজনে সাতকানিয়া উপজেলার মির্জাখীল হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প পরিচালিত হবে। এতে স্বেচ্ছায় চিকিৎসা সেবা প্রদান করবেন চট্টগ্রামের স্বণামধন্য চব্বিশ জন বিশেষজ্ঞ চিকিৎসক।

নুরুল আবছার চৌধুরি বলেন, প্রতিষ্ঠার ১০ বছরে চাঁটগার সংবাদ পত্রিকা দেশ ও সমাজ উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা রেখে সুনাম অর্জন করেছে। এর ধারাবাহিকতা আমাদেরকে রক্ষা করতে হবে। অতীতের ন্যায় ভবিষ্যতেও চাটগাঁর সংবাদ গণমানুষের মুখপত্র হয়ে সমাজ বিনির্মানে মুখ্য ভূমিকা রাখতে চায়।

হেলথ ক্যাম্পের প্রসঙ্গ তুলে তিনি আরো বলেন, প্রান্তিক পর্যায়ে গ্রামীণ সমাজে বিনামূল্যে চিকিৎসা সেবা পৌঁছে দিতে দেশের স্বনামধন্য চিকিৎসকেরা চাটগাঁর সংবাদের পাশে দাঁড়িয়েছে। সাধারণ মানুষও ইতোমধ্যে ব্যাপক সাড়া দিচ্ছে।

তিনি বলেন, এতে বিনামূল্যে ডায়াবেটিস, ব্লাড গ্রুপিং, চক্ষু, দাঁত পরীক্ষা করানো যাবে। এছাড়া খৎনা, কর্ণছেদন, গাইনী ও প্রসূতি, নবজাতক, শিশুরোগ, মেডিসিন, হৃদরোগ কিডনি, বাত-ব্যাথা,চর্ম ও যৌন, নাক-কান-গলাসহ ইত্যাদি রোগের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হবে। আগামি ১২ অক্টোবর বুধবারের মধ্যে চিকিৎসা প্রার্থীরা রোগের ধরণ জানিয়ে পাশ্ববর্তী স্কুল,মাদ্রাসা ও মসজিদের ইমামদের কাছে নাম রেজিস্ট্রেশন করে নেয়ার অনুরোধ জানাচ্ছি। আমরা হেলথ ক্যাম্পের কাজ শেষ করে নভেম্বরের মাঝামাঝি সময়ে চট্টগ্রাম প্রেস ক্লাবে পত্রিকার বর্ষপূর্তি পালনে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হবে।

প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পত্রিকার নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল নিজামী, বার্তা সম্পাদক মুস্তাফিজুর রহমান, সংবাদ প্রতিনিধি এস কে সিদ্দিকী, শামীম আজাদ, এস এ নয়ন, মঈন উদ্দিন হাসান, মো: শরফুদ্দিন, তুহিব চৌধুরী, আমান উল্লাহ, বিজ্ঞাপন ম্যানেজার মোহাম্মদ হাসান প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর