আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাউজানে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত


রাউজান প্রতিনিধি

চট্টগ্রামের রাউজানে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় এস এম নুরুল আবছার (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী আরিকুল ইসলা।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল সাড়ে ৯ টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের নোয়াপাড়া কমলার দিঘির পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবছার রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মোকামি পাড়া গ্রামের তোফাজ্জল মাস্টার বাড়ির প্রয়াত আবদুল মোনাফের ছেলে এবং আহত মোটরসাইকেল আরোহী আরিকুল ইসলাম রাঙ্গুনিয়া সরফভাটা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সিরাজুল ইসলামের ছেলে।

জানা যায়, নিহত নুরুল আবছার ওয়েল গ্রুপের একটি সুতা কারখানায় চাকরি করেন। নাইট ডিউটি শেষে সকাল সাড়ে ৯টায় গাড়ি থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। উদ্ধার করে নোয়াপাড়ায় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক জয়নাল আবেদিন জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর