আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চলতি বছরের ডিসেম্বরে পুনরায় দুটো পরীক্ষার ব্যবস্থা করা হবে: বার কাউন্সিল চেয়ারম্যান


চলতি বছরের ডিসেম্বরে পুনরায় দুটো পরীক্ষার ব্যবস্থা করা হবে জানিয়ে বার কাউন্সিলের চেয়ারম্যান অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন আরো বলেন, আমরা চেষ্টা করছি সনদ পরীক্ষার যে জট তৈরি হয়েছে সেটা কমিয়ে আনতে। নিয়মিত পরীক্ষা নেওয়া হবে। যেন প্রতিবছর আইন শিক্ষার্থীরা পাস করার সাথে সাথেই সনদ পরীক্ষায় অংশগ্রহণ করে আইনজীবী হতে পারেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত ‘আইনজীবী প্রণোদনা তহবিল’ -এর চেক হস্তান্তর ও বার কাউন্সিলের নবনির্বাচিত সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে আজ মঙ্গলবার (২৮ জুন) তিনি এ কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য শামীম ওসমান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. গোলাম সরোয়ার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস, জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার সায়েদুল আলম, বার কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ূন প্রমুখ।

অনুষ্ঠানে বার কাউন্সিলের বর্তমান ও সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধিত অতিথিরা হলেন- সৈয়দ রেজাউর রহমান, কাজী নজিবুল্লাহ হিরু, মোখলেসুর রহমান বাদল, রবিউল আলম বুদু, সাঈদ আহমেদ রাজা ও আব্দুল বাতেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর