আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হাটহাজারীতে হালদা নদী থেকে লাশ উদ্ধার


মোঃ শোয়াইব,হাটহাজারী:

হাটহাজারীতে নিখোঁজের পর হালদা নদী থেকে মোহাম্মদ কাসেম ড্রাইভার (২৯) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।সোমবার (১লা আগস্ট)এশারের নামাজের পর হালদা নদীর পাড়ে লাশটিকে দেখতে পায় স্থানীয়রা।

পরে স্থানীয়রা থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত কাসেম হাটহাজারী উপজেলার উত্তর মাদার্শা ইউনিয়নের রহমতঘোনার ওয়াহিদ টেন্ডালের বাড়ির নুরুল হকের ছেলে।

গত শুক্রবার (২৯ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে নিখোঁজ হয়েছিল কাসেম। তিনি একজন পেশায় অটোরিকশা চালক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায় মোহাম্মদ কাসেম বিবাহিত ছিলেন তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।তবে আগে অটোরিকশা চালালেও বর্তমানে মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে।

এই বিষয়ে উত্তর মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহেদুল আলাম বলেন স্থানীয়রা লাশটা দেখে আমাকে ফোন করেন।খবরটি পেয়ে সাথে সাথে আমি ঘটনাস্থল পরিদর্শন করি,এরপর হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমিন সবুজকে এই বিষয়টি জানায়।তিনি সাথে সাথে একটি টিম ঘটনাস্থলে পাঠায়।

হাটহাজারী মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক এসআই বেলাল হোসেন বলেন রাতে খবর পেয়ে হালদা নদী থেকে আমরা লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর