আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

সীতাকুন্ড বি.এম ডিপোতে অগ্নিদগ্ধদের মাঝে মানবতার হাত বাড়ালেন দেবাশীষ পাল দেবু


নিজস্ব প্রতিবেদক

অগ্নিদগ্ধদের মাঝে মানবতার হাত বাড়ালেন সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় চট্টগ্রামের সীতাকুন্ড বি.এম কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ডে আহতদের সহযোগিতার ৯ জুন বিকাল ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান তিনি। মেডিকেল কলেজ পরিচালক বিগ্রেডিয়ার শামীম আহসানের কাছে মেডিকেল বেড ,বেড চাদর, ছোট টেবিল ফ্যান, সিলিং ফ্যান, ব্যান্ডিজ বার্না ক্রীম ও ফোম ক্রীম হস্তান্তর করেন ।

চমেক হাসপাতাল এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান বলেন, ” মানবতার সেবায় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু একের পর এক দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন। করোনাকালীন সময় ছাড়াও বিভিন্ন সময় চমেক হাসপাতাল এর রোগীদের জন্য হুইল চেয়ার প্রদান ও অন্যান্য সহযোগিতা করে যুব সমাজকে মানবিকতার পথে উদ্বুদ্ধ করেছেন। সেই ধারাবাহিকতায় এবার সীতাকুণ্ডের বি. এম. ডিপো দুর্ঘটনায় আহত হয়ে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের জন্য ঔষধ, রোগীর বেড, বেডশিট সহ প্রয়োজনীয় সামগ্রী নিয়ে এগিয়ে আসায় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। ভবিষ্যতেও দেবাশীষ পাল দেবু এ ধরনের মানবিক কর্মকাণ্ডে সম্পৃক্ত থেকে যুব সমাজকে উৎসাহিত করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু,নুরনবী পারভেজ, রঞ্জিত শীল,মো লোকমান, মোঃঈসমাইল,এস এম আতিকুর রহমান, রায়হান নেওয়াজ সজীব, ইমতিয়াজ আহমেদ বাবলা, ইকবাল হোসেন, রাশেদ চৌধুরী, সালাউদ্দীন বাবর,দিদার আলম,সাজ্জাদ আলী জুয়েল, ফরহাদ আবদুল্লাহ, সালাউদ্দীন,মোঃশরীফ, মারুফুল ইসলাম, মারুফ, কাজী আরিফ,সাজিবুল ইসলাম সজীব, সরোয়ার হোসেন, মোস্তাফা মামুন, তানভীর হাসান,রোকন উদ্দীন, আবু নাসের জুয়েল,মোঃ আরমান,রাজু,আবদুর রহমান বাহাররিমনআসিফ রাইসু আকবর জুয়েল, সৈয়দ সুলতান,আবিদ হাসান, সাদাম হোসন, জয় ইফতিখার ইফতি,শিহাব শিহাব উদ্দিন প্রমুখ।

এসময় সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু বলেন, চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম ডিপোতে স্মরণকালরে ভয়াবহ অগ্নিকান্ডে নিহতদের জন্য গভীর শোক ও সমবেদনা। আহতদের পাশে ভবিষতেও মানবিক যুবলীগের কর্যক্রম অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর