আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সীতাকুণ্ড মেলা কমিটির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ও সম্মাননা প্রদান


ঐতিহ্যবাহী শিব চতুর্দ্দশী ও দোল পূর্ণিমা মেলা ২০২২ উদযাপন উপলক্ষে সীতাকুণ্ড মেলা কমিটির উদ্যোগে গত ১৪ জানুয়ারি সীতাকুণ্ড মেলা কমিটির অফিস ভবন সম্প্রসারণ, কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্র স্থাপন ও করোনাকালীন সময়ে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ইপসা প্রদত্ত খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মেলা কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ শাহাদাত হোসেন।

অফিস ভবন সম্প্রসারণ ও কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্রের উদ্বোধন করেন ঢাকা রমনা কালী মন্দিরের উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা মিলন শর্মা।বিশেষ অতিথি সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী ও সাধারন সম্পাদক লিটন কুমার চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন,প্যানেল মেয়র হারাধন চৌধুরী বাবু, সীতাকুণ্ড পৌরসভার কাউন্সিলর সফিউল আলম চৌধুরী মুরাদ,বাবুল কান্তি শর্মা,সমীর শর্মা,প্রবীর কুমার নাথ,তাপস চক্রবর্তী,বিজয় ভট্টাচার্য্য,সীতাকুণ্ড মেলা কমিটির সাধারণ সম্পাদক পলাশ চৌধুরী প্রমুখ।

সভা শেষে অতিথিবৃন্দ সীতাকুণ্ড মেলা কমিটির সম্প্রসারিত অফিস ভবন ও কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্র নির্মান কাজের উদ্বোধক করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর