আজ ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সীতাকুণ্ডে ট্রেন থেকে পড়ে তরুণ নিহত


সীতাকুণ্ড পৌর সদরের শেখপাড়া এলাকায় চাঁদপুরগামী চলন্ত ট্রেন থেকে পড়ে অজ্ঞাতনামা (১৮) এক তরুণ নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল পৌনে নয়টার দিকে সাগরিকা এক্সপ্রেস নামের ওই ট্রেন থেকে পড়ে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়।

রেল পুলিশের সীতাকুণ্ড ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম প্রথম আলোকে বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনটি সীতাকুণ্ড স্টেশন পার হওয়ার পর শেখপাড়া এলাকায় পৌঁছালে হঠাৎ ট্রেন থেকে অজ্ঞাত নামা ওই যুবক পড়ে যান। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। রেলওয়ে পুলিশ নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড রেল পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

রেল পুলিশের কর্মকর্তা খোরশেদ আলম আরও বলেন, দুর্ঘটনায় নিহত ওই তরুণের হাতের আঙ্গুল ছিন্ন–বিচ্ছিন্ন হওয়ার কারণে আঙুলের ছাপ নেওয়া কষ্টকর হবে। তাই তাঁর ডিএনএ সংগ্রহ করে রাখা হবে। বেওয়ারিশ লাশ হিসেবে দাফনের আগপর্যন্ত তাঁরা ওই তরুণের পরিচয় শনাক্তের চেষ্টা করবেন। যদি কোনো আত্মীয়স্বজনকে না পাওয়া যায়, তাহলে বেওয়ারিশভাবে লাশটি দাফন করা হবে। পরে লাশের কেউ দাবিদার থাকলে তা তাদের ডিএনএ পরীক্ষার মাধ্যমে পরিচয় শনাক্ত হলে তাদের ওই তরুণের কবর দেখিয়ে দেওয়া হবে।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর