আজ ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সাতকানিয়া ইউপি নির্বাচন: বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন


সাতকানিয়া প্রতিনিধি: চট্টগ্রাম সাতকানিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাম্প্রদায়িক উস্কানি দিয়ে এলাকা অস্থিতিশীল করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী তাপস কান্তি দত্ত এ অভিযোগ করেন।

তাপস কান্তি দত্ত বলেন, শহীদুল্লাহ চৌধুরী দলীয় প্রতীক নৌকা না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিহিংসা পরায়ণ হয়ে উঠেছে। গত ২২ জানুয়ারি গভীর রাতে ৬০ থেকে ৭০ জন সশস্ত্র সন্ত্রাসী নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। এ সময় আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ এবং আমাকে নির্বাচন না করার জন্য হুমকি দিতে থাকে। পরবর্তীতে এলাকার লোকজন ধাওয়া করলে তারা পালিয়ে যায়। এ ব্যাপারে সাতকানিয়া থানায় গত ২৪ জানুয়ারি একটি মামলা করা হয়েছে।

জনপ্রিয়তা বৃদ্ধি পাওয়ায় এলাকার কিছু কু-চক্রীমহলের সহ্য হয়নি জানিয়ে বাজালিয়ার সাবেক এ চেয়ারম্যান বলেন, সন্ত্রাসী ও সাম্প্রদায়িক গোষ্ঠি সবসময় আমার বিরুদ্ধে বিভিন্ন কুৎসা রটনাসহ নানা সময়ে আমার পেছনে লেগে রয়েছে।

আওয়ামী লীগ মনোনীত এ প্রার্থী বলেন, পারিবারিকভাবে সাম্প্রদায়িক শহীদুল্লাহ চৌধুরী প্রকাশ্যে হুমকি দেয় যে ‘হিন্দুর ছেলে বাজালিয়ায় চেয়ারম্যান হতে পারবে না, আমি মেনে নেব না। ’ তারই ধারাবাহিকতায় আমার বিরুদ্ধে মামলা, হামলা, ঘরবাড়ি ভাংচুর, ইউনিয়ন পরিষদ ভাংচুরসহ নানারকম অপকর্ম করছে। সেই সঙ্গে অসাম্প্রদায়িক বাজালিয়াতে সাম্প্রদায়িক উস্কানি দিয়ে এলাকায় অস্থিতিশীলতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রদীপ কুমার চৌধুরী, আব্দুর শুক্কুর, আলী আহম্মদ, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী, নির্ঝর বড়ুয়া জয়, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদ ও নাজিম উদ্দীন।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর