আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সাতকানিয়ায় ২ চেয়ারম্যান প্রার্থীর সংঘের্ষ বৃদ্ধ নিহত!


চট্টগ্রামের সাতকানিয়ার ধর্মপুরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের মাঝখানে পড়ে আনোয়ার আলী (৫৩) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৬ জন। সংঘর্ষে আহতরা হলেন- মো: কামাল (৪২), আহামুদুর রহমান (৪৮) মো: হারুন (৪০), জান্নাত আরা বেগম (৪৫), গিয়াস উদ্দীন (৩৫ ), ফারজানা নাসরিন (৪৪)।

মঙ্গলবার ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড চাঁদের পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেন সাতকানিয়া থানার ওসি আবদুল জলিল। নিহত আনোয়ার আলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খালু মিঞার ছেলে। তিনি চট্টগ্রাম বন্দরের জেটিতে কর্মরত ছিলেন। এছাড়া তিনি বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ইলিয়াছ চৌধুরীর সমর্থক বলে জানা যায়।

ধর্মপুর আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইলিয়াস চৌধুরী অভিযোগ করে বলেন, আমার শান্তিপূর্ণ মিছিলে নৌকার প্রার্থী নাসির উদ্দিন টিপুর নেতৃত্বে হামলা চালানো হয়। এতে আমার সমর্থক আনোয়ার আলীসহ বেশ কয়েকজন আহত হয়েছিল। নৌকার সমর্থকরা হাফেজার বিল্ডিং থেকে আমার মিছিলের উদ্দেশ্যে ইট-পাটকেল নিক্ষেপ করলে আনোয়ারের ঘাড়ে এবং বুকে ইট পড়ে ।

এসময় আনোয়ার গুরুতর আহত হলেও নৌকার সমর্থকরা আহত আনোয়ারকে নিয়ে হাসপাতালে আসতে বাধা দেয়। এরপর পুলিশের সহায়তায় আহত অবস্থায় আনোয়ারকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

বিষয়টি অস্বীকার করে নৌকা সমর্থিত চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন টিপু বলেন, আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইলিয়াস চৌধুরী এবং তার ভাই ইছা চৌধুরীর নেতৃত্বে বোরকা পড়ে আমাদের সমর্থকদের ওপর অস্ত্র নিয়ে হামলা করে। হামলার ঘটনায় ৩ থেকে ৪ জন সমর্থক আহত হয়।

সাতকানিয়া থানায় ওসি আবদুল জলিল বলেন, ধর্মপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সংঘর্ষের ঘটনায় একজন মারা গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনায় কোনো মামলা বা কেউ আটক হয়নি।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর