আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ মিরসরাই উপজেলার কমিটি গঠন


শিহাব উদ্দিন শিবল, মিরসরাই প্রতিনিধিঃ শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ চট্টগ্রাম উত্তর জেলার অন্তর্গত মিরসরাই উপজেলা শাখার কার্যক্রমকে আরো গতিশীল ও বেগবান করতে কামরুল হাসানকে সভাপতি ও রিয়াজুল হককে সাধারণ সম্পাদক করে ৩ মাসের জন্য এ্যাডহক কমিটির অনুমোদন দেওয়া হয়।

উক্ত কমিটির নেত্রীবৃন্দ আগামী দিনে দেশ ও জাতির কল্যানে জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করবে এই আশাবাদ ব্যাক্ত করে অভিনন্দন বার্তা প্রদান করেন উত্তর জেলার সভাপতি জাহেদুল হাসান জনি ও সাধারণ সম্পাদক মোঃ মহসিন উদ্দিন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের নামে প্রতিষ্ঠিত সংগঠন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ দিকনির্দেশনায় পরিচালিত হয়।

কমিটি গঠনের ব্যাপারে নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক রিয়াজুল হক বলেন,’জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের লক্ষ্যে আমরা মিরসরাইয়ের প্রতিটি ইউনিয়ন ,স্কুল-কলেজ গুলোতে কমিটি গঠন করার মাধ্যমে নেতৃত্ব তৈরি করব। জাতির পিতা বঙ্গবন্ধুর দর্শন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরব এবং সকলের সহযোগীতায় শিশু কিশোরদের অধিকার ও শিশু নির্যাতন রোধে কাজ করব।’


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর