আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিকলবাহা নুরানী পাড়া মাদক বিরোধী সচেতনতা মতবিনিময় সভা


ওসমান হোসাইন,কর্ণফুলী:

মাদকের বিরুদ্ধে সচেতনতা সভা গত ১ জুলাই ২০২২ ইং রোজ শুক্রবার রাত ৯ ঘটিকার সময় কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডস্থ নূরানী পাড়ায় “নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের ” উদ্যাগে “মাদক বিরোধী, কিশোর গ্যাং ও অসামাজিক কার্যকলাপ ” বিরাধী এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের সচিব ইরফানুল হকের সঞ্চালনায় ও সভাপতি মোঃ ইউনুস এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী থানার উপ পরিদর্শক মোঃ আলমগীর সাহেব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল উদ্দিন সাহেব, নূরানী পাড়া জামে মসজিদ পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক -আলহাজ্ব মোশারফ হোসেন,শিকলবাহা নূরানী পাড়া মডেল মাদরাসা পরিচালনা পরিষদের সচিব মুহাম্মাদ শাহাদাৎ হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য ও শিকলবাহা নূরানী পাড়া মডেল মাদরাসার সভাপতি জনাব আবু তালেব মেম্বার।

বক্তারা বলেন- অত্র এলাকায় ইদানীং ছাত্র, কিশোর বয়সের ছেলেদের গাঁজা, মদ,জুয়া,ইভটিজিং, কিশোর গ্যাং বৃদ্ধি পায়।যার ফলে সমাজের শান্তি -শৃঙ্খলা নষ্ট হচ্ছে।

যা থেকে উত্তোরনে প্রশাসনকে অভিবাক ও সমাজের সর্বসাধারণের সহযোগিতা কামনা করা হয়।রাতে অভিযান চালিয়ে ৭ জনকে গাজা বিক্রি ও সেবনের দায়ে আটক করে প্রাথমিক শাস্তি ও মুচলেকা নিয়ে অভিবাকের জিম্মায় ছেড়ে দেয়া হয়।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর