আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শারীরিক প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ প্রদান


চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক, নগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মসিউর রহমান চৌধুরী সার্বিক ব্যবস্থাপনায় নগরীর পাহাড়তলী গার্লস স্কুল এন্ড কলেজের মাঠে শতাধিক বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তি শারীরিক প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ প্রদান করা হয়।

চকবাজার থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জি.এম তাওসীফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
নিষ্ঠা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মুসলিম উদ্দিন জয়নাল, ১৪নং লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর ও নগর সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল হাসনাত মোঃ বেলাল, পশ্চিম বাকলিয়া আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ গোলাম কাদের হেলাল, নগর ছাত্রলীগের সভাপতি এস.এম ইমরান হাসান আহাম্মেদ ইমু, চট্টগ্রাম বার কাউন্সিলের সদস্য এড. নুরজাহান বেগম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ নিশাত চৌধুরী সহ প্রমুখ।

প্রধান অতিথি মসিউর রহমান চৌধুরী বলেন, সারা বিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন মানবতার রোল মডেল। তিনি বিশ্ব মানবতার মা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় অসহায় ও সমাজে পিছিয়ে পড়া মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। আমরা প্রিয় নেত্রীর পক্ষ থেকে অসহায়দের হাতে এই ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছি।
আমি ব্যক্তিগতভাবে শতাধিক প্রতিবন্ধী ব্যক্তির পাশে থাকার চেষ্টা করছি। এ সময় তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর