আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

রাঙ্গুনিয়ায় মরিয়ম নগর ইউনিয়নে উন্মুক্ত ওয়ার্ড সভা


এস. এ. নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ৪নং মরিয়ম নগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এলজিএসপি ৩’র আওতায় উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার(১৭ মে) বিকালে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ বেলাল হোসেনের সভাপতিত্বে মরিয়ম নগর জুনিয়র হাই স্কুলে এই সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত ওয়ার্ড সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৪নং মরিয়ম নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক হিরু। বিশেষ অতিথি ছিলেন ফুলগাজী পাড়া জামে মসজিদের খতিব মাওলানা মুছা আনছারী,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম,মোঃ আবু তালেব মাষ্টার, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য জয়তুন নুর,পরিষদের সচিব সুব্রত কুমার নাথ। সাবেক সচিব আবু মোঃ সায়েম চৌধুরী,৮নং ইউপি সদস্য রেজাউল করিম। মোঃ শাহ জালাল, মোঃ জিয়াউর রহমান, মোঃ মাহবুবুল রহমান, সংবাদকর্মী জাহেদ হাছান তালুকদার প্রমুখ।

অনুষ্ঠিত ওয়ার্ড সভায় বক্তারা বলেন একজন জনপ্রতিনিধি তার সম্মানিত নাগরিকদের নিকট কাজের জবাবদিহিতিা দেন। এতে জনগণ ও দেশ উপকৃত হয়। বিশেষ করে জনসেবামূলক কিছু কাজ আছে যেগুলো এলজিএসপি ৩ এর মাধ্যমে সম্পন্ন করা হয়। এ ধরনের একটি সুন্দর আয়োজনের জন্য বক্তরা ওয়ার্ড মেম্বারকে ধন্যবাদ জানান। সেইসাথে ইউনিয়নের সকল ওয়ার্ডে এ রকম সভা অনুষ্টিত হবে বলে জানান তিনি।

এ সময় ৬নং ওয়ার্ডের পক্ষে বক্তব্য রাখেন দৃষ্টি প্রতিবন্ধী মোঃ ওসমান,মুক্তিযোদ্ধা সেকান্দর, মোঃ শামসুল আলম, মোঃ মনসুর, মোঃ মাহবুল আলম, ফাতেমা আক্তার, লাকী আক্তার, আমেনা বেগম প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর