আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মানুষের জীবনমান উন্নত করতে সরকার বহুমাত্রিক প্রকল্প বাস্তবায়ন করেছে সরকার: আ জ ম নাছির


মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বাংলাদেশকে একটি কল্যাণধর্মী রাষ্ট্রে পরিণত করার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। জনমানুষের জীবনমান উন্নত করতে সরকার বহুমাত্রিক প্রকল্প বাস্তবায়ন করছে।
এই প্রকল্পের আওতায় বৃদ্ধ ভাতা, বিধবা ভাতা, গরীব মেধাবী কোটা, খাদ্য ও অর্থ সহায়তা প্রদান, তরুণ প্রজন্মের আত্মকর্মসংস্থান, গৃহহীনদের আবাসন ব্যবস্থাসহ নানান উদ্যোগ বাস্তবায়িত হচ্ছে। জনকল্যাণে এমন কার্যকর পদক্ষেপ আজ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে।

তিনি বলেন, এমন পরিকল্পনা বাস্তবায়ন সম্ভব হয়েছে শুধুমাত্র সরকারের ঐকান্তিক প্রচেষ্টার কারণে। করোনা পেনডেমিক ক্রাইসিসে আমাদের থেকে অগ্রসর অনেক দেশ মুখ থুবড়ে পড়েছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে আমরা ভালোভাবেই পরিস্থিতি মোকাবিলা করেছি। সমাজ, রাষ্ট্রে সামর্থ্যবান সংখ্যার অভাব নেই।

শনিবার (২২ জানুয়ারি) সকালে মোমিন রোডে একটি কমিউনিটি সেন্টারে জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের উদ্যোগে এলাকাবাসীর মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে ও অধ্যাপক অঞ্জন দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, কার্যনির্বাহি সদস্য বেলাল আহমদ, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া। অনুষ্ঠানে ৭০০ জন দরিদ্রকে কম্বল বিতরণ করা হয়।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর