আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ব্যাংকার্স এম্বিশন ক্লাবের উদ্যোগে এতিম শিশুদের সম্মানার্থে ইফতার মাহফিল সম্পন্ন


রিয়াদুল আলমঃ বাকলিয়া প্রতিনিধি- গতকাল রোজ শনিবার ২৩ শে এপ্রিল ব্যাংকার্স এম্বিশন ক্লাবের উদ্যোগে পবিত্র মাহে রমজান মাসে এতিম ছাত্রদের সম্মানে চট্টগ্রাম নগরীর চকবাজারস্থ বালি আর্কেড এর গ্রিল মাস্টার রেস্টুরেন্টে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

উক্ত ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ এমরাজ উদ্দীন চৌধুরী পারভেজ। উক্ত আয়োজনে আনুমানিক প্রায় একশত এতিম ছাত্রদের সম্মানে ইফতারের ব্যবস্থা করা হয়।

উক্ত আয়োজন সফলভাবে সম্পন্ন করতে সার্বক্ষণিক সহযোগিতা করেন ব্যাংকার্স এম্বিশন ক্লাবের সম্মানিত সভাপতি জনাব এমরাজ উদ্দিন চৌধুরি (পারভেজ), সম্মানিত সাধারন সম্পাদক জনাব আখতারুজ্জামান চৌধুরি, সম্মানিত কোষাধ্যক্ষ জনাব কৌশিক দাশ, সম্মানিত সাংগঠনিক সম্পাদক জনাব মুহাম্মদ জসীম উদ্দিন ও শফিকুল আলম, সহ কোষাধ্যক্ষ জনাব জাবেদ কায়সার, প্রচার সম্পাদক নোমান তালুকদার ও মোঃ শাহ আলম, মোহাম্মদ বেলাল, এমদাদ হোসেন, রবিউল হাসান রাজু, জুবায়ের হোসেন, সহ-সভাপতি দীপ্ত কুমার, সম্মানিত উপদেষ্টা মান্নান জাহিদ, রিয়াদুল আলম, মোবিনুল হক, বিষ্ণু কুমার নন্দী, মিল্টন দে, এহসানুল হক, সম্মানিত উপদেষ্টা জনাব কফিল সিকদার, সম্মানিত উপদেষ্টা জনাব মীর মহিউদ্দীন, সম্মানিত উপদেষ্টা জনাব কাজী মোহাম্মদ রিজুয়ান, সম্মানিত উপদেষ্টা জনাব আব্দুল হামিদ, সম্মানিত উপদেষ্টা জনাবা সাদিয়া জিন্নাত, সম্মানিত উপদেষ্টা জনাবা ফারজানা খানম।

সর্বশেষ সমাপনী বক্তব্যে ব্যাংকার্স এম্বিশন ক্লাবের সভাপতি বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টা এবং অনুপ্রেরণায় ব্যাংকার্স এম্বিশন ক্লাব সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং আজকের এই ইফতার মাহফিল সফলভাবে সম্পন্ন করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা ও ভবিষ্যতে ক্লাবের সকল কার্যক্রম সফলভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা ও পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর