আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ সমীর কান্তি দাশের সহধর্মিনী অধ্যাপিকা কল্যানী ঘোষ সড়ক দূর্ঘটনায় নিহত


প্রভাস চক্রবর্তী, বোয়ালখালী:

কিছু কিছু মৃত্যু মানুষকে সারা জীবন কাঁদায়, এ সব মৃত্যু কখনো ভূলা যাযনা। তেমনি বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ সমীর কান্তি দাশ এর সহধর্মিণী এবং পটিয়া খলিল-মীর ডিগ্রি কলেজ এর দর্শন বিভাগের অধ্যাপিকা কল্যাণী ঘোষ (৫৪) আজ বিকেল ৪ টায় ঈশ্বরদী থেকে পাবনা যাওয়ার পথে এক মারাত্বক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।

পারিবারিক সুত্রে জানাগেছে কয়েকদিন আগে অধ্যক্ষ সমীর কান্তি দাশ ও বন্ধুসুলভ অধ্যক্ষ প্রদীপ কুমার চৌধুরী স্বপরিবার পাবনা বেড়াতে যান।

আজ বিকেলে তাঁরা স্বপরিবার ঈশ্বরদী থেকে সিএনজি অটো যোগে পাবনা যাওয়ার পথে মোটরসাইকেল সাথে মুখোমুখি সংঘর্ষে অধ্যাপক কল্যাণী ঘোষ গুরুতর আহত হয়।

আহত অবস্হায় অন্যান্যদের সাথে প্রথমে পাবনা হাসপাতালে নিয়ে যাওয়া হলে উন্নয়ত চিকিৎসা সেবার জন্য দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত্যু ঘোষণা করে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসায় ছেড়ে দেওয়া হয়,তারা এখন সুস্হ আছে বলে জনাগেছে। আগামীকাল সকালে পটিয়াস্থ মহিরা গ্রামে নিহতের লাশ সৎকার করা হবে।তাঁর অকাল মৃত্যুতে রাজনৈতিক নেতৃবৃন্দ শিক্ষকবৃন্দ বিভিন্ন মহল থেকে শোকজ্ঞাপন করা হয়।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর