আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

বোয়ালখালীতে আমুচিয়া ইউনিয়নে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত


প্রভাস চক্রবর্তী, বোয়ালখালী:

মাদক সমাজের শত্রু, দেশের শত্রু,পুরো জাতীকে ধ্বংস করে এ মাদক, তাই এ মাদকের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। প্রত্যেক পাড়ায় মহল্লায়, স্কুল কলেজ,গুরুত্বপূর্ণস্হানে- মাদকে না বলি পোস্টার, বেষ্টনী লাগানো গেলে তবেই কিছু মানুষ সচেতন হবে।সমাজের কিশোর গ্যাং এখন বিভিন্ন অপরাধের সাথে জড়িত। তাই আপনার ছেলে মেয়ে তার নির্বাচিত বন্ধু ঠিক আছে কিনা তা আপনাকে ভালোভাবে দেখতে হবে।
আমুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে সদস্য জুয়েল ঘোষের উদ্যোগে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

৫ আগস্ট ( শুক্রবার) বিকেলে আমুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের উত্তর সদ্দার পাড়া জলাকুমার মন্দির প্রাঙ্গণে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে স্থানীয় ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি জুয়েল ঘোষ’র সভাপতিত্বে ও সাংবাদিক লায়ন্স এস, বি জীবনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমুচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান কাজল দে, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আমুচিয়া ইউনিয়ন বিট পুলিশ কর্মকর্তা ও বোয়ালখালী থানার এস আই মোঃ কফিল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন সাবেক আমুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত বিশ্বাস সিকিম, বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগ,সদস্য ও সাবেক পূজাউদযাপন পরিষদের সভপতি অজিৎ বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আল নোমান, সহ সভাপতি শাহাদাত হোসেন মুন্না, বোয়ালখালী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোঃ নজরুল ইসলাম, শাহ আলম বাবলু, সমাজ কর্মী সুবল সদ্দার, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রনজিৎ দে, সাধারণ সম্পাদক দোলন ঘোষ, ধনঞ্জয় সিংহ, চন্দন চক্রবত্তী, শ্যামল সিংহ, বিশিষ্ট ব্যবসায়ী, রুপন সিংহ সহ শত শত নারী ও পুরুষ এ সমাবেশে উপস্থিত ছিলেন।

বক্তরা আরো বলেন এলাকায় নতুন করে একটি ২৫ জনের মাদক বিক্রির গ্রুপ করা হয়েছে বলে আমরা খবরটা পেয়েছি, তাদের উদ্দেশ্য করে বলেন আজ থেকে মাদক বিক্রি বন্ধ করুণ, যুব সমাজ রক্ষা করুণ।

স্থানীয় চেয়ারম্যান কাজল দে হুশিয়ার করে বলেন আপনারা মাদক ছাড়ুন না হয় আমুচিয়া ছাড়ুন, আর যদি এলাকায় মাদক বিক্রির ব্যাপারে কোন অভিযোগ পায় তাহলে মাদক ব্যবসায়ী ও তাদের সাথে জড়িত সকলকে ঝাড়ু দিয়ে পিটানো হবে, তার পর আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেওয়া হবে। ৯নং আমুচিয়া ইউনিয়নকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণায় গ্রাম হবে শহর তাই স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ সহায়তায় প্রায় ৫ কোটি টাকার উন্নয়ন কাজ এ ইউনিয়নে শুরু হয়েছে।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর