আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

বোয়ালখালী উপজেলার শাকপুরা চৌমুহনী বাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১


প্রভাস চক্রবর্তী, বোয়ালখালী:

বোয়াখালী শাকপুরা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নেজাম উদ্দিন (৪০) নামের এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ৩১ জুলাই, রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বৈদ্যুতিক লাইট জ্বালানোর সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। নিহত নেজাম উদ্দিন উপজেলার পশ্চিম শাকপুরার ইয়াছিন তালুকদার পাড়ার মৃত নূর হোসেনের ছেলে। তার পারিবারিক সুত্রে জানা গেছে, সন্ধ্যায় হোল্ডারে বাল্ব লাগানোর সময় নেজাম বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েআসা হলে উন্নত চিকিৎসার জন্য দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্হানান্তর করেন।

সেখানে নিয়ে গেলে রাত ৯টার দিকে চমেক হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নেজামকে মৃত ঘোষণা করেছেন। একই ভাবে গত ৫ জুন দুপুর ২টার দিকে শাকপুরা চৌমুহনী বাজারে বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাছ বিক্রেতা রনি দাস (২৫) মারা যান। রণি পটিয়া উপজেলার কচুয়াই গ্রামের রণজিত দাসের ছেলে। রনি গত ৩ মাস আগে বিয়ে করেছিলেন। এছাড়া ওই বাজারে বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়েছিলেন উপজেলার সারোয়াতলীর ইমামুল্লাচরের বাসিন্দা মো. ইব্রাহীম। তিনি চমেক হাসপাতালের বার্ণ ইউনিটে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন।

স্থানীয়দের অভিযোগ, বাজারে অবৈধভাবে বিদ্যুৎ সরবরাহ করেন মঞ্জুর নামের এক জেনারেটর ব্যবসায়ী। তিনি জেনারেটর থেকে বিদ্যুৎ সরবরাহের কথা বলে টাকা নিলেও মূলত বৈদ্যুতিক লাইন থেকে অবৈধ উপায়ে বিদ্যুৎ সরবরাহ করেন।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর