আজ ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন


মোহাম্মদ নুরুল কবির রিফাতঃ ঐতিহাসিক ৭ মার্চ, মহান স্বাধীনতা দিবস ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২৯ মার্চ, কলেজ মিলনায়তনে সম্পন্ন হয়। সাতকানিয়া আদর্শ মহিলা কলেজ কর্তৃক আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠান কলেজ গভর্নিং বডির সভাপতি আলহাজ নুরুল আবছার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ জোহরা। শুরুতে বঙ্গবন্ধুর নেতৃত্বাধীন মহান স্বাধীনতা সংগ্রামে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন পূর্বক ছাত্রীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, তোমরা প্রত্যেকে বাবা-মায়ের অনুভূতিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে নিজেদের সর্বোচ্চটা অর্জন কর। যাতে তোমাদের মা-বাবা, পাড়াপড়শি ও তোমাদের শিক্ষকেরা গর্ব করতে পারেন। কঠোর অধ্যবসায়ের মাধ্যমে ভালো ফলাফল অর্জন করে আদর্শিক মানুষ হও। কলেজ সভাপতি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতি আলহাজ নুরুল আবছার চৌধুরী বলেন, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর পৃষ্ঠপোষকতায় কলেজে বহু উন্নয়ন হয়েছে। যে কারণে সাংসদ ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

অধ্যাপক রুহুল কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কলেজ অধ্যক্ষ শিব শংকর শীল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দীন, চরতী আইডিয়াল ইন্সটিটিউটের সাবেক সভাপতি আমির খসরু, গভর্নির বডির সদস্য মোহাম্মদ কামাল উদ্দিন ও নজরুল ইসলাম । শিক্ষকদের মধ্যে অধ্যাপক মোহাম্মদ জয়নাল আবেদীন, জয়নাল আবেদীন, কানিজ ফাতেমা রোকসানা, খাতিজাতুল কোবরা চৌধুরী, তামজিদুল ইসলাম, মুহাম্মদ রুহুল আমিন ও তাহমিনা আকতার বক্তৃতা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ জোহরা, গভর্নিং বডির সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. জসীম উদ্দিনকে ফুল ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরিশেষে মহান ৭ মার্চ, মহান স্বাধীনতা দিবস ও কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন বিষয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার তোলে দেন অতিথিরা।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর