আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিবন্ধীদের হুইলচেয়ার দিলো উত্তর জাফরাবাদ ঐক্য সংঘ


সাঈদুর রহমান চৌধুরীঃ চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের ঐতিহ্যবাহী সংগঠন উত্তরাবাদ ঐক্য সংঘ’র ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী সম্প্রতি গোলাঘাটা মাঠ প্রাঙ্গণে নানান আয়োজনের মাধ্যমে পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও নবনির্বাচিত চেয়ারম্যান দের সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।এছাড়াও সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শারিরীক প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ এর সঞ্চালনায় ও সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আলভী গ্রুপের চেয়ারম্যান ও সিইও সুলতানা শিরিন আক্তার। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ১৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম জাহাঙ্গীর। এতে বিশেষ সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে নবনির্বাচিত চেয়ারম্যান এর মধ্যে উপস্থিত ছিলেন ৬নং বৈলতলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এস এম সায়েম, ৪নং বরকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহিম চৌধুরী, ৮ নং হাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ বিন ইসহাক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৈলতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কবির আহমদ সওদাগর, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মামুন, চন্দনাইশ উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি মোঃ সেলিম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ শহীদ। উক্ত অনুষ্ঠানে প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন মানবিক পুলিশ সদস্য শওকত হোসেন পিপিএম।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৈলতলী সমিতি-চট্টগ্রাম এর সভাপতি আবু সাঈদ মুন্না, সাধারণ সম্পাদক মাহমুদ ইব্রাহীম, নিপা এন্টারপ্রাইজ এর পরিচালক আলহাজ ইসমাইল সাহেব, চন্দনাইশ ছাত্র সমিতির সভাপতি মোঃ বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান ও সমাজসেবক সেলিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত অতিথি ও বক্তারা উত্তর জাফরাবাদ ঐক্য সংঘের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

উল্লেখ্য, সামাজিক উন্নয়ন কর্মকান্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০০৭ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।এরপর থেকে নানান সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে সংগঠনটি।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর