আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

প্যাসিফিক জিন্সের চেয়ারম্যান নাছির উদ্দিন আর নেই


প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান মো. নাছির উদ্দিন আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)। সোমবার (২৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় বিকেল সোয়া ৩টায় ব্যাংককের একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। বুধবার (২ মার্চ) সকালে থাইল্যান্ড থেকে বিমানযোগে মরদেহ চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আনার কথা রয়েছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম ইপিজেডের সেন্ট্রাল মসজিদ প্রাঙ্গণে ১ম জানাজা, বাদ জোহর জমিয়তুল ফালাহ জামে মসজিদে ২য় জানাজা এবং বাদ আসর সলিমপুরের নিজবাড়িতে ৩য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

চিটাগাং চেম্বার: বিশিষ্ট শিল্পপতি, দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ তানভীরের বাবা মো. নাছির উদ্দিনের মৃত্যুতে চেম্বার সভাপতি মাহবুবুল আলম ও সিনিয়র সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন গভীর শোক জানিয়েছেন।

শোক বার্তায় তাঁরা বলেন, মো. নাছির উদ্দিন দেশের একজন শীর্ষস্থানীয় শিল্পপতি এবং সিআইপি। তৈরিপোশাক রফতানি, কর্মসংস্থান সৃষ্টি ও শিল্প উন্নয়নের ক্ষেত্রে তিনি অন্যতম পথিকৃৎ। তাঁর প্রতিষ্ঠান দেশের সেরা রফতানিকারক হিসেবে বহুবছর যাবৎ রাষ্ট্রীয় স্বীকৃতিপ্রাপ্ত। তিনি বিভিন্ন সমাজসেবী প্রতিষ্ঠানের সঙ্গেও সম্পৃক্ত ছিলেন। তাঁরা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

 


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর