আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পদ্মা সেতু উদ্বোধনে কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগ আনন্দ শোভাযাত্রা


ওসমান হোসাইন, কর্ণফুলী প্রতিনিধি: পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আনন্দে দক্ষিণ চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা জনসাধারণ। সেতুর উদ্বোধন উপলক্ষে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্ণফূলী উপজেলা অস্থায়ী কার্যালয় থেকে কলেজ বাজার পর্যন্ত বর্ণাঢ্য র‍্যালি ও আনন্দ শোভাযাত্রা করেছে। সঙ্গে কর্ণফুলী উপজেলা যুবলীগ ও পৃথকভাবে র‍্যালি করে।

শনিবার (২৫ জুন) সকাল থেকে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপজেলা হল রুমে পদ্মা সেতু উদ্বোধনের অনুষ্ঠান ভার্চুয়ালি দেখার ব্যবস্থা করে। এতে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

বর্ণাঢ্য র‍্যালি নেতৃত্বে ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও কর্ণফুলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফারুক চৌধুরী এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব হায়দার আলী রণি নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা কলেজ বাজার এসে শেষ হয়। আনন্দ শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত পথ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফারুক চৌধুরী। সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব হায়দার আলী রণি।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, সহ সভাপতি এস এম সালেহ, সহ সভাপতি আহাম্মদ হোসাইন, সহ সভাপতি সেলিম উল্ল‍্যাহ খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক বড় উঠান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব দিদারুল আলম, যুগ্ম সম্পাদক ও জুলধা ইউনিয়ন সভাপতি আমির আহমদ, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন, উপজেলা যুবলীগ সভাপতি চরলক্ষ‍্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সোলায়মান তালুকদার, জুলধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হক, জুলধা ইউনিয়ন সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিক আহম্মদ, শিকলবাহা ইউনিয়ন সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল করিম ফোরকান, চরপাথর ঘাটা ইউনিয়ন সভাপতি সৈয়দ আহম্মদ, সাধারণ সম্পাদক কামাল আহমদ রাজা, বড় উঠান ইউনিয়ন সাধারণ সম্পাদক আব্দুল মন্নান খান, ছাত্রলীগের আহবায়ক সাজ্জাদ সাজিদ প্রমুখ।

বক্তারা বলেন দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে স্বপ্নের পদ্মা সেতু চালু হয়েছে। ২৫শে জুন সকাল দশটায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সেতুর উদ্বোধন করবেন। পদ্মা সেতু উদ্বোধনের এই দিনটি সকল বাঙালি জাতির জন্য উৎসব ও অত্যন্ত প্রেরণার দিন। পদ্মা সেতু এখন আমাদের সক্ষমতার প্রতীক। পদ্মা সেতু যে রকম দক্ষিণাঞ্চলকে রাজধানী ঢাকার সঙ্গে সংযুক্ত করেছে, ঠিক সেভাবে আমাদের মনোবল ও সাহস জোগাচ্ছে। মাননীয় প্রধান মন্ত্রী গণতন্ত্রের মানসকন‍্যা জননেত্রী শেখ হাসিনা কে কর্ণফুলীবাসীর পক্ষে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর