আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

নবগঠিত উপজেলা ছাত্রলীগের সাতকানিয়া আগমন উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান ও আনন্দ মিছিল


‘ছাত্রলীগ লেখা -পড়া শিখে দেশের দুর্যোগময় মুহুর্তে নেতৃত্ব দিবে’- মো.আলী

নুরুল কবির রিফাত, সাতকানিয়াঃ কমিটি গঠনের পর সাতকানিয়ায় প্রথম আগমন উপলক্ষে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধিত করেছেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা ছাত্রলীগ। আজ (মঙ্গলবার) সকালে এ উপলক্ষে উপজেলার কেরানীহাট হক টাওয়ার চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতকানিয়া পৌরসভা ছাত্রলীগের আহবায়ক মো.ইদ্রিস। পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো.সাখাওয়াত এর সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবগঠিত সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.আলী,সাধারণ সম্পাদক আবদুল মান্নান,
চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি কে.এম পারভেজ উদ্দিন, ইয়াসিন চৌধুরী জনি, নির্ঝর বড়ুয়া জয়, সাংগঠনিক সম্পাদক কলিম উল্লাহ, অর্থ সম্পাদক রাশেদুল ইসলাম, সহ-সম্পাদক মো. রায়হান, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আসিফুর রহমান আসিফ, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. রিয়াদ, মো.বোরহান, মো.সোবহান, বার আউলিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি মো. আরিফ ,সাতকানিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক এমরান উদ্দীন, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ নেতা জামির উদ্দিন সোনাকানিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাংগঠনিক সম্পাদক মোঃ রিফাত সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের কর্মীরা।
অনুষ্ঠানের আগে ছাত্রলীগ নেতা-কর্মীরা চট্টগ্রাম শহর থেকে আগত দুই নেতাকে দোহাজারী সাঙ্গু ব্রীজের উপর ফুল দিয়ে বরণ করে নেন।। পরে গাড়ির বহর নিয়ে সাতকানিয়া উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে ফুল দিয়ে যোগ দেন কেরানীহাট হক টাওয়ারস্থ সংবর্ধনা অনুষ্ঠানে। অনুষ্ঠান শেষে একটি আনন্দ মিছিল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট প্রদক্ষিণ করে।
সংবর্ধনার জবাবে সভাপতি মো.আলী বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্র সংগঠন। আমরা তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী হিসেবে কাজ করি। ছাত্রদের অধিকার আদায়ের জন্য ছাত্রলীগ সব সময় সরব ছিল। আগামীতেও এ কমিটি ছাত্রলীগের অতীত ঐতিহ্য ধরে রাখার চেষ্টার পাশাপাশি বিভিন্ন ইউনিয়নে ছাত্রলীগের সম্মেলনের মাধ্যমে সৎ ও যোগ্য ছাত্রদের নিয়ে আমরা কমিটি গঠন করবো। আমরা ছাত্রলীগ কর্মীদের অস্ত্র দিয়ে নয়, কলম দিয়ে লেখা-পড়া শিখিয়ে আগামীতে দেশের যে কোন দুর্যোগময় মুহুর্তে সঠিক নেতৃত্ব দেয়ার যোগ্য করে তুলব।
মো.আলী বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন এই মানুষটির জন্য আজ আমি আপনাদের মাঝে সভাপতি হিসেবে আসতে পেরেছি। আপনারা সবাই তাঁর জন্য দোয়া করবেন। এছাড়া তিনি সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সি আই পি,সহ উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর