আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দোহাজারী পৌরসভায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়েছে ৬ বসতঘর


মোঃ কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশঃ

চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ৬টি বসতঘরসহ আসবাবপত্র পুড়ে গেছে।

সোমবার(৬ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দোহাজারী পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ দে পাড়া হাজারী বাড়ি এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ওই এলাকার মৃত গোপাল দত্তের ছেলে মাষ্টার অরুণ দত্ত, বরুণ দত্ত, কিরণ দত্ত ও মেয়ে দীপ্তি রাণী দত্তের বসতঘরসহ আসবাবপত্র পুড়ে যায়। এছাড়া পার্শ্ববর্তী মৃত খোকা শীলের ছেলে রিপন শীল ও বিজয় শীলের বসতঘরসহ আসবাবপত্র পুড়ে যায়। এতে প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।

খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় জনগণের সহযোগিতায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

সাতকানিয়া ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার এসএম হুমায়ুন কার্ণায়েন অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। তবে এ অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে দোহাজারী পৌরসভার পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে ত্রাণ সামগ্রী (চাউল) বিতরণ করা হয়। প্রশাসকের পক্ষে ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন পৌরসভার হিসাব রক্ষক মো. জাহাঙ্গীর আলম।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর