আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি সমাবেশ

চট্টগ্রামে বিএনপি’র সমাবেশ: সুষ্ঠু নির্বাচন চাইলেন নেতারা


দলের চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভাইস চেয়াম্যান তারেক জিয়াসহ সকল নেতাকর্মীর বিরুদ্ধে করা মিথ্যা মামলার নিন্দা জানিয়েছেন বিএনপি নেতাকর্মীরা। একইসাথে আগামী দ্বাদশ নির্বাচন কেয়ার টেকার সরকারের অধীনে সুষ্ঠু করার বিষয়ে জোর দেন তারা। আজ বুধবার (১২ অক্টোবর) চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ড মাঠে বিএনপির কেন্দ্র ঘোষিত গণসমাবেশে বক্তৃতায় বিএনপি নেতারা এসব দাবি জানান।

বক্তারা বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দামবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের হত্যা ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, খন্দকার মোশাররফ হোসেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাসির উদ্দিন, চট্টগ্রাম বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্কর। চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জায়গা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে আসেন।

বিএনপি নেতারা অভিযোগ করেন, সমাবেশে আসার পথে বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করেছেন। তারা বেগম খালেদা জিয়ার মুক্তি চান। তারা বলেন, চট্টগ্রাম থেকে সরকার পতনের আন্দোলন শুরু হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর