আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ড. শহীদুল্লাহ্ একাডেমী প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের নতুন কার্যকরী কমিটি গঠিত


সভাপতি আবু তাহের,সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন

হাটহাজারী উপজেলার অন্যতম প্রাচীন বিদ্যাপিট ড. শহীদুল্লাহ্ একাডেমী প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার(২২ জুলাই)সন্ধ্যায় বিদ্যালয়ের হল রুমে এই কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।উক্ত কমিটিতে সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছে বিদ্যালয়ের ১৯৬৯ ব্যাচের কৃতি ছাত্র আবু তাহের তালুুকদার।সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছে সমাজসেবক,রাজনীতিবিদ মোঃ গিয়াস উদ্দিন।

সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন উত্তর মাদার্শা উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি,সমাজসেবক,রাজনীতিবিদ শফিকুল আলম হেলাল, সহ-সভাপতি, ড.শহীদুল্লাহ একাডেমী পরিচালনা পরিষদের সাবেক সদস্য,সমাজসেবক জনাব ফরিদ আহন্মদ, নাজিরহাট কলেজের সন্মানিত শিক্ষক, শিক্ষানুরাগী অধ্যাপক শাহজামান সরকার।যুগ্ন সাধারন সম্পাদক তরিকুল কালাম তুহিন। সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম,অর্থ সম্পাদক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের(ইউসিবি) সিনিয়র অফিসার বেলাল হোসেন তালুকদার।

উল্লেখ্যঃ- ড. শহীদুল্লাহ্ একাডেমী প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ প্রতিষ্ঠিত হয় ২০০১ সালে।প্রথমে অল্প সংখ্যক ছাত্র-ছাত্রী নিয়ে গড়ে ওঠা এই সংগঠনটি আজ ২২ বছরে পা রেখেছে।বর্তমানে যার সদস্য সংখ্যা ৯শতের অধিক।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর