আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চার শিক্ষার্থী অপহরণ চক্রের অন্যতম আসামি গ্রেপ্তার


সেন্টমার্টিনে বেড়ানোর কথা বলে অপহরণের ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভূক্ত অন্যতম আসামি মো. নুরুল আমীনকে (১৮) গ্রেপ্তার করেছে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন-এপিবিএন।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নুরুল আমীন টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের মোচনী এলাকার আব্দুল মোনাফের ছেলে। সে রামু উপজেলার পেঁচারদ্বীপ থেকে চার শিক্ষার্থীকে অপহরণের ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামি।

এ তথ্য নিশ্চিত করেছেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম। তিনি বলেন, বৃহস্পতিবার বিকেলে রামুর চার শিক্ষার্থীকে অপহরণের ঘটনায় দায়ের করা মামলার এজাহারভূক্ত এক আসামি টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে অবস্থান করছে শুনে আমরা অভিযান চালাই। অভিযানে নুরুল আমীনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিকে টেকনাফ থানায় পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ৮ ডিসেম্বর রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের পেঁচারদ্বীপ এলাকার বাতিঘর নামের একটি আবাসিক কটেজের দুই রোহিঙ্গা কর্মচারী স্থানীয় চার শিক্ষার্থীকে সেন্টমার্টিন বেড়ানোর কথা বলে টেকনাফে নিয়ে গিয়ে জিন্মি করে। পরে ঘটনার ৩দিন পর র‍্যাব ও এপিবিএন যৌথ অভিযান চালিয়ে টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প থেকে ওই ৪ শিক্ষার্থীকে উদ্ধার করে। এ ঘটনায় অপহৃত এক শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রামু থানায় একটি মামলা দায়ের করেন।


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর