আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গুমানমর্দন ইউনিয়নে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত


মোহাম্মদ শোয়াইব, হাটহাজারী প্রতিনিধি: হাটহাজারী উপজেলার গুমানমর্দন ইউনিয়নের ইউপি সদস্যদের বিদায় ও নবনির্বাচিত সদস্যদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪জানুয়ারী)দুপুরে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উক্ত বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে ইউনিয়ন পরিষদের সচিব মুহাম্মদ আবু তৈয়বের সঞ্চালনায় ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল আলম।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট সিরাজ উদ দৌলা চৌধুরী, সাবেক থানা আওয়ামীলীগ নেতা এস এম সরওয়ার্দী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু মো: ফোরকান, ইউনিয়ন আওয়ামীলীগনেতা নুরুল আবছার, কুয়েত আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তৌহিদুল ইসলাম লিয়াকত, মোহাম্মদ জয়নাল আবেদীনসহ উক্তি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি সদস্য, সংরক্ষিত মহিলা সদস্যবৃন্দ এবং সদ্য বিদায়ী সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এর আগে সকালে পবিত্র কোরআন তেলোয়াত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরবর্তীতে প্রধান অতিথি, নবনির্বাচিত চেয়ারম্যান, ইউপি সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যরা সকলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।পরে প্রধান অতিথি এবং সকল অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পাশাপাশি সদ্যবিদায়ী ইউপি সদস্যদের সম্মাননা স্মারক এবং নবনির্বাচিত ইউপি সদস্যদের ডাইয়েরী ও কলম উপহার দেওয়া হয়। এছাড়া ইউনিয়ন পরিষদ থেকে বর্তমান চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ছবি সংবলিত একটি বিশেষ একটি ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল আলম বলেন, নবীন এবং প্রবীনদের নিয়ে চমৎকার একটি প্যানেল হয়েছে। আশা করছি উপজেলা প্রশাসনের সার্বিক কাজে সহযোগীতা পাব। তাছাড়্রা ইউনিয়নের উন্নয়নমূলক যেকোনো কাজে উপজেলা প্রশাসন আপনাদের পাশে থাকবে।
পরবর্তীতে ইউনিয়ন পরিষদের দ্বিতীয়বারের মত নির্বাচিত চেয়ারম্যান মুজিবুর রহমান সকলের কাছ থেকে সার্বিক সহযোগীতা কামনা করে নবনির্বাচিত ইউপি সদস্যদের উদ্দেশ্যে বলেন, সাধারণ মানুষের প্রতি ভালোবাসা আর কৃতজ্ঞতাবোধ থাকলে উন্নয়ন আপনা আপনি হয়ে যাবে। যারা ভোটের মাধ্যমে আমাদের নির্বাচিত করেছেন তাদের যথাথত মূল্যায়ন করতে হবে। তিনি বিগত দিনের মতো সকলের সহযোগীতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর