আজ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘আমি সরকারি দলের লোক, আমার লাইসেন্সধারী গুন্ডা আছে’


অনলাইন ডেস্ক:

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১১ নং পুঁইছড়ি ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু বলেছেন, ‘আমি সরকারি দলের লোক, আমার তো সরকারি গুন্ডা আছে। আছে না? লাইসেন্সধারী! এরা কি এদের কাজ করবে নাকি আমি নির্দেশ দিলে আমার কাজ করবে?’ সোমবার (৩০ মে) বিকেলে পুঁইছড়ি প্রেমবাজারে নির্বাচনী পথসভায় দেওয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এদিকে তার দেওয়া বক্তব্যের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। জাকের হোসেন বাচ্চুর ফেসবুক ওয়ালে ২৭ মিনিট ৩১ সেকেন্ডের নির্বাচনী প্রচারণা ও বক্তব্যের একটি ভিডিও দেখা গেছে। সেই ভিডিওতে জাকির হোসেন বাচ্চুকে বলতে শোনা যায়, ‘আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, আপনারা শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারবেন। এখানে যত বড় গুন্ডা হোক, যত বড় পয়সাওয়ালা হোক, বিন্দুমাত্র বিশৃঙ্খলা করতে পারবে না। আমি সরকারি দলের লোক। আমার তো সরকারি গুন্ডা আছে। আছে না? লাইসেন্সধারী! এরা কি এদের কাজ করবে নাকি আমি নির্দেশ দিলে আমার কাজ করবে? এখানে এত হুমকি-ধমকি ভয়-টয় আপনারা করবেন না। এগুলো আপনারা জানেন। আপনারা ভালোভাবে জানেন, এই এলাকায়, এই প্রেমবাজারে একসময় ডাকাতের অভয়ারণ্য ছিল। রাতে ডাকাতি করে দিনে এখানে জুয়া খেলত, এরা আওয়ামী লীগের নামধারী ছিল বলে। ওই সময়ে আওয়ামী লীগ নামধারী কিছু টোকাই ছিল।’

এ প্রসঙ্গে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু স্থানীয় সাংবাদিকদের কাছে দাবি করেছেন, তার বক্তব্যকে বিকৃত করা হয়েছে। বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়সাল আলম জানান, বাঁশখালী পুঁইছড়ি ইউনিয়নের এক প্রার্থীর একটি ভিডিও লিংক আমরা পেয়েছি। এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে তাকে শোকজ করা হচ্ছে। আজই তাকে শোকজ করা হবে।

আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে পুঁইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন ।

 


Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর